October 21, 2024, 9:24 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রংপুর এর পরীক্ষাগার আন্তর্জাতিক মানে উন্নীতকল্পে বিশেষ প্রশিক্ষণ কর্মশালা যশোরের শার্শা উপজেলার  মৌতা বাওড়ের ওপর ব্রীজ নির্মানের দাবী গৌরনদীর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রে ডাক্তার না থাকায় ভোগান্তিতে মা ও শিশুরা রাজশাহীর সারদা পুলিশ একাডেমীতে অনিবার্য কারনে এএসপিদের কুচকাওয়াজ স্থগিত পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা পঞ্চগড়ে জালিয়াতি মামলায় মাদ্রাসা সুপার ও শারিরীক শিক্ষক কারাগারে তানোরে ওয়ার্ড বিএনপির মতবিনিময় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এক হাজার কোটি টাকার সুপারি যাচ্ছে উত্তরাঞ্চলের ১৬ জেলায় বাড়ছে বাণিজ্যিক চাষাবাদ খাগড়াছড়িতে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বাগেরহাটের বাহিরদিয়া-মানসা সড়কটি ভেঙ্গেচুরে তা এখন চলাচলের অযোগ্য সীমাহীন জনদুর্ভোগ
মহালছড়ি আদর্শ চাইল্ড স্কুলে সমাবেশ ও ক্রীড়ানুষ্ঠান পুরস্কার বিতরণ

মহালছড়ি আদর্শ চাইল্ড স্কুলে সমাবেশ ও ক্রীড়ানুষ্ঠান পুরস্কার বিতরণ

(রিপন ওঝা, মহালছড়ি)

খাগড়াছড়ির মহালছড়ি আদর্শ চাইল্ড স্কুল-এ আজ ২৪সেপ্টেম্বর রোজ শনিবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষ্যে অভিভাবক সমাবেশ ও প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।

সেই সাথে অভিভাবক সমাবেশ ও প্রীতিভোজ এবং কুচকাওয়াজসহ ক্রীড়ানুষ্ঠান প্রতিযোগিতা শেষে বিভিন্ন বিভাগে ক্রীড়ায় অংশগ্রহণকরী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়৷ অনুষ্ঠানের শুরুতে পবিত্র গ্রন্থ হতে পাঠ ও জাতীয় সঙ্গীতের আয়োজনের কার্যক্রম শুরু করা হয়।

স্কুল কর্তৃক আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতায় স্কুলের শিক্ষার্থীগণ মনোমুগ্ধকর গান, নৃত্য ও আবৃত্তি সহ কুচকাওয়াজ উপস্থাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী সদস্য সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য মোঃ আনোয়ার হোসেন এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন জনি ও সহকারী শিক্ষক/শিক্ষিকাগণ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD